• সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা

নাজমুল হাসান এমপির সাথে ভৈরবের নব-নির্বাচিত মেয়রের সৌজন্য সাক্ষাত

নাজমুল হাসান এমপির সাথে
ভৈরবের নব-নির্বাচিত মেয়রের
সৌজন্য সাক্ষাত

# মিলাদ হোসেন অপু :-

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের সাথে ভৈরবের নব-নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন। ১০ মার্চ বুধবার সন্ধ্যায় নাজমুল হাসান পাপনের গুলশান বাসভবনে এ সৌজন্য সাক্ষাত করেন। এ সময় তিনি এমপির মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এ সময় দুজনের সৌজন্য সাক্ষাতে ভৈরবের সার্বিক উন্নয়নের বিষয়ে আলোচনা হয়।
এ বিষয়ে দৈনিক পূর্বকণ্ঠ’কে নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু বলেন, আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের মাননীয় এমপি নাজমুল হাসান পাপনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। মাননীয় এমপি মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাতে ভৈরব পৌর এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেছি। আমি ভৈরবের মানুষকে নির্বাচন পূর্বে যে কথা দিয়েছি সে কথা রাখতে আমি এমপি মহোদয়ের শরনাপন্ন হয়েছি। আমার দাবীর প্রেক্ষিতে এমপি মহোদয় আমাকে আশ্বস্ত করেছেন ভৈরব শহরকে একটি আধুনিক দৃষ্টিনন্দন শহরে রূপান্তর করতে যা প্রয়োজন তিনি আমাকে সহযোগিতা করবেন। এছাড়াও তিনি আরো বলেন, ভৈরব পৌরসভার সকল এলাকায় উন্নয়ন পরিকল্পনায় সফলভাবে বাস্তবায়ন করা, পৌর এলাকার মানুষের জন্য বিশুদ্ধ পানি সরবরাহ নিশ্চিত ও পয়ঃনিস্কাশনের ড্রেনেজ ব্যবস্থা আরো উন্নত করা, বন্দর নগরী ভৈরবে ব্যবসা বাণিজ্যের অচল অবস্থাকে সচল করতে প্রতিবন্ধকতা দূরীভূত করতে কার্যকরী উদ্যোগ গ্রহণ করাসহ ভৈরবের সাথে পার্শ্ববর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার সাথে যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করতে রেললাইনের পাশ দিয়ে রায়পুরা উপজেলার মেথিকান্দা পর্যন্ত সড়ক পথ নির্মাণের উদ্যোগ গ্রহণ করা, পৌর শহরে শান্তি শৃঙ্খলা রক্ষায় সর্বদা পাশে থাকবেন বলে আলোচনা করা হয়েছে। এ সৌজন্য সাক্ষাতে এমপি মহোদয় আমাকে জোর দিয়ে বলেছেন, ভৈরব থেকে চুরি-ছিনতাই, মাদক নিয়ন্ত্রণে জোড়ালো ভূমিকা রেখে আইনী ব্যবস্থা ও প্রশাসনিক ব্যবস্থা জোরদার করতে সর্বোচ্চ সহযোগিতা করবেন।
এ সময় নব-নির্বাচিত মেয়র ইফতেখার হোসেন বেনু আরো বলেন, ভৈরবের উন্নয়নের স্বার্থে পৌর কর ন্যায় ভিত্তিক ও সহনীয় পর্যায়ে রেখে কার্যকর করা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। এছাড়া পৌর প্রশাসনকে জনকল্যাণের জন্য নতুনভাবে ঢেলে সাজানো হবে ও পৌর শহরের নাগরিকগণের মর্যাদা-সম্মান ও অধিকার সুরক্ষা করার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রাখব।
এ সময় তিনি বলেন, মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন আমাকে আশ্বস্ত করেছেন আগামী মে মাসে তিনি আমার পৌরসভায় আসবেন এবং পৌর শহরের সমস্যা স্বচক্ষে দেখে তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে পদক্ষেপ গ্রহণ করবেন। ভৈরবের নেতৃবৃন্দ ও ভৈরব পৌর শহরের মানুষদের সর্বাত্মক সহযোগিতা থাকলে আমি অল্প সময়ে ভৈরবকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তর করতে সক্ষম হবো বলে আশা রাখছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *